Headlines
Loading...
তুষার ধসে মৃত ময়নার জওয়ানকে শেষবার দেখতে বাড়িতে মানুষের ভিড়

তুষার ধসে মৃত ময়নার জওয়ানকে শেষবার দেখতে বাড়িতে মানুষের ভিড়

ফোকাস বেঙ্গল ডেস্ক,ময়না: কাশ্মীরে তুষার ধসে মৃত্যু হল পূর্ব মেদিনীপুরের ময়নার এক সেনা জওয়ানের। মৃত জওয়ানের নাম মৃগেন্দ্রনাথ প্রামাণিক(৩৫)। তাঁর বাড়ি ময়নার গোকুলপুর গ্রাম পঞ্চায়েতের কুমোরচক গ্রামে। তাঁর বাবা অশোককুমার প্রামাণিক জানান, অবসর নেওয়ার প্রায় দেড় বছর আগে কাশ্মীরের তুষার ধসে মৃত্যু হল তাঁর ছেলের। আজ  জওয়ানের কফিন বন্দি নিথর দেহ এলো বাড়িতে। এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া তৈরি হয়েছে।
গত সোমবার সন্ধ্যায় সেনাবাহিনীর তরফে ফোন করে এই দু:সংবাদ দেওয়া হয় মৃত জওয়ানের পরিবারকে। সেনার তরফে জানানো হয়েছে তুষার ধসে তিন জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে রয়েছে মৃগেন্দ্রনাথবাবু।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃগেন্দ্রনাথবাবু ২০০২ সালে সেনা বাহিনীতে যোগ দেন। বছর দেড়েক বাদে সেনাবাহিনী থেকে তাঁর অবসর নেওয়ার কথা ছিল। বাড়িতে স্ত্রী মৌমিতা প্রামাণিক ছাড়াও তাঁর এক ছেলে ও মেয়ে রয়েছে। গত ১২ তারিখ সন্ধ্যা ৬টা নাগাদ স্ত্রীকে ফোন করেন মৃগেন্দ্রবাবু। এরপর তিনি রাত ৯টা নাগাদ ডিউটিতে বেরিয়ে যান। ১৮ তারিখ সন্ধ্যা ৭টা নাগাদ ফোন করে সেনা বাহিনীর তরফে মৃত্যু সংবাদ জানানো হয় জওয়ানের পরিবারকে। এই খবর পাওয়ার পরেই পরিবারের লোকেদের পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। আজ সকালে তার নিথর দেহ এসে বাড়িতে পৌঁছালে বীর জওয়ানকে শেষবারের মত দেখার জন্য ভিড় করেন  এলাকার মানুষ।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});