Headlines
Loading...
প্রথমবার বর্ধমানে জুনিয়র ন্যাশনাল ভলিবল প্রতিযোগিতা ২৫-৩০ ডিসেম্বর।

প্রথমবার বর্ধমানে জুনিয়র ন্যাশনাল ভলিবল প্রতিযোগিতা ২৫-৩০ ডিসেম্বর।


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ভারতবর্ষের ২৫টি রাজ্য সহ সাই-এর ছেলে ও মেয়েদের টিম নিয়ে আগামী ২৫ ডিসেম্বর থেকে বর্ধমানে এই প্রথম অনুষ্ঠিত হতে চলেছে ৪৪তম জুনিয়র ভলিবল চ্যাম্পিয়নশিপ। বর্ধমানের অরবিন্দ স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করবেন বিশিষ্ট ক্রীড়াবিদ ও রাজ্যের মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। বর্ধমান জেলা ভলিবল ও বাস্কেটবল সংস্থার সাধারণ সম্পাদক বনবিহারী যশ জানিয়েছেন, দেশের বিভিন্ন রাজ্য থেকে ছেলে ও মেয়েদের মোট ৪৮টি দল প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। প্রতিযোগিতার বাজেট ধরা হয়েছে প্রায় ৬১ লক্ষ টাকা। এই জুনিয়র ভলিবল প্রতিযোগিতা থেকেই বেছে নিয়ে ভারতের ভলিবল টিম গঠন করা হবে।

বনবিহারী যশ জানান,বর্ধমানে অনুষ্ঠিত প্রথম এই জুনিয়র ন্যাশনাল ভলিবল প্রতিযোগিতার খেলাগুলিকে শহরের বিভিন্ন মাঠে ছড়িয়ে দেওয়া হয়েছে। অরবিন্দ স্টেডিয়াম ছাড়াও শাঁখারিপুকুরের অগ্রদূত সংঘ, বোরহাটের তরুণ সংঘ ছাড়াও লোকো কলোনির রেলওয়ে বিদ্যাপীঠ স্কুলের মাঠে বিভিন্ন লিগ পর্যায়ের খেলাগুলি অনুষ্ঠিত হবে। কোয়ার্টার ফাইনাল থেকে সমস্ত ছেলেদের খেলা অরবিন্দ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এরই পাশাপাশি মেয়েদের সমস্ত খেলাই অরবিন্দ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ছেলেদের মোট ২৬টি এবং মেয়েদের মোট ২২টি টিম অংশ নিচ্ছে। প্রতিযোগিতা চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। 

অনুর্ধ ১৮র এই প্রতিযোগিতায় হাজির থাকছেন ভলিবল ফেডারেশন অব ইণ্ডিয়ার প্রেসিডেণ্ট রথীন রায়চৌধুরী, সাধারণ সম্পাদক রাম অবতার সিং জাখড় এবং জাতীয় কোচ দ্রোণাচার্য ও অর্জুন পুরষ্কারপ্রাপ্ত জি ই শ্রীধরন। এই প্রতিযোগিতার জন্য পদাধিকার বলে জেলাশাসক ছাড়াও জেলা ভলিবল ও বাস্কেটবল এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বনবিহারী যশ, যুগ্ম সম্পাদক উত্তম সেনগুপ্ত, কাউন্সিলার খোকন দাস এবং প্রাক্তন বিধায়ক উজ্জ্বল প্রামাণিককে নিয়ে একটি শক্তিশালী কমিটিও গঠন করা হয়েছে বলে জানান শ্রী যশ। 
                                                                                                                    ছবি - সুরজ প্রসাদ 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});