Headlines
Loading...
সেহারাবাজারে মন্দিরে চুরি আটকে সংবর্ধিত দুজন সিভিক ভলান্টিয়ার

সেহারাবাজারে মন্দিরে চুরি আটকে সংবর্ধিত দুজন সিভিক ভলান্টিয়ার


বলরাম সাহা, রায়না: গভীর রাতে মন্দিরে চুরি আটকে এবং দুস্কৃতিকে গ্রেফতার করতে পুলিশ কে সাহায্য করার জন্য পুরস্কৃত করা হলো রায়না থানার সেহারাবাজার ফাঁড়ির দুই সিভিক ভলান্টিয়ার কে। পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৪ নভেম্বর রাত প্রায় তিনটে নাগাদ রায়নার সেহারাবাজার পুলিশ ফাঁড়ি এলাকাধীন লাইকাবাজারে লাইকা কালী মন্দিরে চুরির উদ্দেশ্যে তালা ভাঙ্গা হয়। সেই সময় কর্তব্যরত দুই সিভিক ভলেন্টিয়ার সুব্রত পাত্র ও পরান মন্ডল ঘটনাটি দেখতে পেয়ে হাতেনাতে ওই দুস্কৃতিকে ধরে ফেলেন। 

মঙ্গলবার সেই দুই সিভিক ভলেন্টিয়ার কে আইসি (সদর দক্ষিণ) সেহারাবাজার অফিস থেকে এসডিপিও আমিনুল ইসলাম খান দুই জনকে সংবর্ধনা দেন। হাজির ছিলেন রায়না থানার ওসি পুলক মন্ডল, সেহারা বাজার ফাঁড়ির ইনচার্জ উত্তাল সামন্ত, খণ্ডঘোষ থানার ও সি প্রসেনজিৎ দত্ত প্রমুখ।

এসডিপিও জানান, সম্প্রতি কর্তব্যরত অবস্থায় গভীর রাতে দুজন সিভিক খুবই তৎপরতার সঙ্গে একটি মন্দিরে কেবলমাত্র চুরি আটকায়নি, পাশাপাশি পুলিশের খাতায় বহু কেসের আসামি একজন দুস্কৃতিকে হাতেনাতে ধরে ফেলে। তাই তাদের সাহসিকতা ও কর্তব্যপরায়নতার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে দুজন সিভিক কে সংবর্ধনা দেওয়া হয়েছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});