Headlines
Loading...
বর্ধমানে রেল কলোনির অপরিচ্ছন্নতা নিয়ে ক্ষোভ প্রকাশ ডিআরএমের।

বর্ধমানে রেল কলোনির অপরিচ্ছন্নতা নিয়ে ক্ষোভ প্রকাশ ডিআরএমের।



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান:বর্ধমান-কাটোয়া রেলওয়ে ওভারব্রিজের কাজ পরিদর্শনে এসে সংলগ্ন আমবাগান রেলওয়ে কোয়ার্টারগুলির অপরিচ্ছন্নতা দেখে রীতিমত ক্ষোভ প্রকাশ করে গেলেন রেলের হাওড়া ডিভিশনের রিজিওনাল ম্যানেজার মনু গোয়েল। বৃহস্পতিবার তিনি নির্মিয়মান ওভারব্রিজের কাজকর্ম খতিয়ে দেখতে আসেন। সেই সময়েই তাঁর চোখে পড়ে সংলগ্ন কোয়ার্টারগুলির অপরিচ্ছন্ন দশা। সেখানকার বাসিন্দাদের সঙ্গে কথা বলে তিনি জানতে পারেন এলাকা সাফাইয়ের কাজে রেলের সাফাই কর্মীরা নিয়মিত আসেন না। ডিআরএম আসার জন্য এদিন তড়িঘড়ি পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করতে থাকায় সে ব্যাপারেও এদিন মনু গোয়েলের দৃষ্টি আকর্ষণ করেন বাসিন্দারা। 





স্থানীয় বাসিন্দা অনুরাধা মন্ডল ডিআরএমের কাছে অভিযোগ করেন, মাসে মাত্র একবার সাফাই কর্মীদের দেখা মেলে। এরপরই মনু গোয়েল জানান, পরিষ্কার পরিচ্ছন্নতা কেন হচ্ছে না তা তিনি খোঁজ নিয়ে দেখবেন।এদিকে এদিন ডিআরএম - এর পরিদর্শনের খবর সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের কাজে বাধা দেন রেলের কয়েকজন আধিকারিক বলে অভিযোগ। 
অন্যদিকে  এক প্রশ্নের উত্তরে এদিন ডিআরএম জানান, বর্ধমান কাটোয়া রেলওয়ে ওভারব্রীজের অ্যাপ্রোচ রোডের কাজ দ্রুততার সঙ্গে শেষের দিকে হলেও কাটোয়ার দিকে সামান্য কিছু অসুবিধা রয়েছে জবরদখলকারীদের নিয়ে। তাও দ্রুতই মিটে যাবে। তিনি আশা প্রকাশ করেন আগামী বছরের শুরুতেই এই ব্রীজ চালু হয়ে যাবে।
                                                                                                                  ছবি - সুরজ প্রসাদ  
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});