Headlines
Loading...
ফুটবল খেলোয়াড়ের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মেমারীতে

ফুটবল খেলোয়াড়ের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মেমারীতে


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারী: দুদিন নিখোঁজ থাকার পর নিজেরই বাড়ির অদূরে পুকুরের জলে এক যুবকের দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল পূর্ব বর্ধমানের মেমারী থানার সিমলা গ্রামে। মৃতের নাম মানিক টুডু (২৪)। পরিবার সূত্রে জানা গেছে, মানিক মোহনবাগান ক্লাবের হয়ে জুনিয়ার টিমে কয়েক বছর ফুটবল খেলেছে। গত বৃহস্পতিবার থেকেই সে আচমকা নিখোঁজ হয়ে যায়। দুদিন ধরে নিখোঁজ থাকার পর শনিবার রাতে স্থানীয় একটি পুকুর থেকে উদ্ধার হয় তার দেহ। খুনের সাথে যুক্ত থাকার অভিযোগ তুলে মানিকের বন্ধু উত্তম রায়ের বিরুদ্ধে মেমারী থানায় অভিযোগ দায়ের করেছে মানিকের পরিবার।


 পাশাপাশি এই ঘটনায় উত্তম রায়ের বাড়িতে রবিবার ভাঙচুর ও বাড়ির জিনিসপত্রে আগুন লাগানোর অভিযোগ উঠেছে মৃতের আত্মীয় ও গ্রামবাসীদের একাংশের বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন বর্ধমান সদর দক্ষিণ মহকুমা পুলিশ আধিকারিক আমিনুল ইসলাম খানের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী। পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ ছিলো মানিক টুডু। শুক্রবার মেমারী থানায় নিখোঁজ ডায়েরীও করা হয়। শনিবার রাতে গ্রামেরই পুকুর থেকে মানিক টুডুর দেহ পাওয়া যায়। এরপরই মানিককে খুন করা হয়েছে অভিযোগ তুলে রবিবার তার বন্ধু উত্তম রায়ের বাড়িতে ভাঙচুর ও বাড়ির জিনিসপত্রে আগুন লাগিয়ে দেয় মৃতের আত্মীয় ও গ্রামবাসীদের একাংশ বলে অভিযোগ। 

মৃত্যুর সঠিক কারন জানতে পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বর্ধমান হাসপাতালের পুলিশমর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের পরই সঠিক কারন জানা যাবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। গ্রামে উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে পুলিশবাহিনী।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});