Headlines
Loading...
বর্ধমান আরামবাগ রোডে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল নবদম্পতির

বর্ধমান আরামবাগ রোডে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল নবদম্পতির



ফোকাস বেঙ্গল ডেস্ক,খণ্ডঘোষ: বর্ধমান আরামবাগ রাজ্য সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মারা গেলেন নবদম্পতি। মৃতদের নাম শোভন চ্যাটার্জি (২৮) অপরজন সাথী চ্যাটার্জী (২৪)। বাড়ি পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ ব্লকের বড় গোপিনাথপুরে। 

বড় গোপীনাথপুর গ্রামের বাসিন্দা সৌগত হোড় জানিয়েছেন, শোভনবাবু একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। প্রায় ২ মাস আগেই বিয়ে হয় তাঁর। রবিবার সন্ধ্যায় বাড়ি থেকে বাইকে চেপে সেহারাবাজারে বাজার করতে আসেন স্বামী-স্ত্রী। সেহারাবাজার থেকে বাড়ি যাওয়ার পথে মোগলমারি ও শ্রীধরবাজার এর মাঝামাঝি জায়গায় জাতীয় সড়কে একটি পাথর বোঝাই লরি পিছন থেকে এসে সজোরে ধাক্কা মারলে দুজনেই ছিটকে পড়েন রাস্তার উপরে। তারপর দ্রুত গতিতে যাওয়া ওই পাথরের গাড়ির চাকায় কোমরের নিম্নাংশ থেকে শরীরের সমস্ত অংশটাই ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়। 


খবর পাওয়া মাত্রই সেহারা আউটপোস্টের আধিকারিক ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে ভর্তি হওয়ার কিছুক্ষণের মধ্যেই মারা যান সাথী চ্যাটার্জী। গভীর রাতে মারা যায় শোভন চ্যাটার্জি। পুলিশ সূত্রে জানা গেছে, লরি চালক পালিয়ে গেলেও লরিটি আটক করা হয়েছে। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});