Headlines
Loading...
নন্দীগ্রামে স্কুলের অনিয়মকে কেন্দ্র করে প্রধান শিক্ষক ঘেরাও,বিক্ষোভ।

নন্দীগ্রামে স্কুলের অনিয়মকে কেন্দ্র করে প্রধান শিক্ষক ঘেরাও,বিক্ষোভ।

ফোকাস বেঙ্গল ডেস্কঃ পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম থানার রানিচক প্রসন্ন কুমার শিক্ষানিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন ক্ষুব্ধ অভিভাবকরা৷ স্কুলের অর্থ তছরুপ, পঠনপাঠনে গাফিলতি, মিড ডে মিলে অনিয়ম, স্কুলের পরিকাঠামোর উন্নতি না করা সহ বহু অভিযোগ স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে৷এমনকি স্কুল গেট ভেঙ্গে ঝুলছে, যে কোন সময় দুর্ঘটনার কবলে পরতে পারে ছাত্র ছাত্রীরা বলে অভিযোগ।
অভিভাবক গোপাল জানা, অরুন মাজী বলেন, "বিদ্যালয়ের পঠনপাঠনের মান একেবারেই খারাপ, মিড-ডে-মিলে কোনও দিনও ডিম বা মাছ হয় না, নিম্নমানের খাবার দেওয়া হয় ছাত্রছাত্রীদের৷ বিদ্যালয়ের বিভিন্ন অংশ ভেঙে পড়ছে।তা মেরামত করার কোনও উদ্যোগ নিচ্ছেন না প্রধান শিক্ষক৷ ভোকেশনালের যন্ত্রপাতি কেউ চুরি করে নিয়ে পালিয়েছে, প্রধান শিক্ষক তা জেনেও কোনও ব্যবস্থা নেননি। সরকারী জায়গার ওপর স্থানীয় মানুষদের অসুবিধা করে নতুন বিল্ডিং জোর করে বানিয়েছেন প্রধান শিক্ষক৷
তাদের আরও অভিযোগ বিগত ১৫ বছর স্কুলে কোন উন্নয়ন হয়নি।স্কুল বিল্ডিং এর অবস্থা খূব খারাপ।এই স্কুলে বর্তমান এ ছাত্র ছাত্রী সংখ্য প্রায় ১৩০০।
এই স্কুলে নন্দীগ্রাম ও খেজুরি মিলিয়ে প্রায় ৭ টি গ্রামের ছাত্র ছাত্রীরা পড়াশুনা করে।স্কুলে ৩ বছর যাবৎ খেলা ধুলো বন্ধ।প্রধান শিক্ষকের কাছে এবিষয়ে জানতে চাওয়া হলে তিনি কিছু বলতে অস্বীকার করেন।



(adsbygoogle = window.adsbygoogle || []).push({});