Headlines
Loading...
হায়দ্রাবাদে এটিএম জালিয়াতির দায়ে গ্রেফতার আদ্রার দুই যুবক

হায়দ্রাবাদে এটিএম জালিয়াতির দায়ে গ্রেফতার আদ্রার দুই যুবক


শান্তনু দাস, পুরুলিয়াঃ এটিএম জালিয়াতি চক্রের হদিশ মিলল এবার পুরুলিয়া জেলার আদ্রায়। যার জাল পাতা হয়েছিল সুদূর হায়দ্রাবাদে। ঘটনায় জড়িত গুনসন কুমার চন্দ্রকার ও পঙ্কজ শর্মা নামে দুই যুববকে পুরুলিয়ার আদ্রা থেকে হাতেনাতে গ্রেপ্তার করল হায়দ্রাবাদ সাইবার ক্রাইম ব্রাঞ্চ। জানা গেছে,আদ্রা থানার পুলিশের সহযোগিতায় গতকাল রাত্রে হায়দ্রাবাদ সাইবার ক্রাইম ব্রাঞ্চের একটি বিশেষ তদন্তকারী দল আদ্রা এসে অপরাধী ওই দুই যুবকে তাদের বাড়ি থেকে হাতেনাতে গ্রেফতার করে। 

একইসঙ্গে তাদের স্থানীয় রঘুনাথপুর মহকুমা আদালতে পেশ করে ট্রাঞ্জিট রিমান্ডের আবেদন জানানো হয়। আদালতের নির্দেশে ৫ দিনের ট্রাঞ্জিট রিমান্ডে দুই অভিযুক্তকে তুলে দেওয়া হয় হায়দ্রাবাদের সাইবার ক্রাইম ব্রাঞ্চের তদন্তকারী দলটির হাতে। 

জানা যায়, নিজেদের রাষ্ট্রায়ত্ত ব্যাংকের ম্যানেজার পরিচয় দিয়ে হায়দ্রাবাদের এক মহিলার এটিএমের সমস্ত তথ্য জেনে তার অ্যাকাউন্ট থেকে ৮৫ হাজার টাকা তুলে নেয় ওই দুই যুবক। 

তারপরই ওই মহিলা ঘটনার টের পেয়ে হায়দ্রাবাদ সাইবার ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ জানান। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে গোপনে পাওয়া খবরের সুত্র ধরে সাইবার ক্রাইম ব্রাঞ্চের একটি বিশেষ তদন্তকারী দল এসে পৌঁছয় পুরুলিয়ার আদ্রায়। 

এরপরেই তারা স্থানীয় আদ্রা থানার পুলিশের সহযোগিতা নিয়ে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেন আদ্রা থানা এলাকার বাঙালি সমিতির বাসিন্দা গুনসন কুমার চন্দ্রকার ও আদ্রার মিশন পাড়ার বাসিন্দা পঙ্কজ শর্মাকে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});